বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ওমরাহ হজ্ব পালনে উদ্যেশ্যে বরিশাল ত্যাগ করলেন বিওইসির ২ সদস্য

ওমরাহ হজ্ব পালনে উদ্যেশ্যে বরিশাল ত্যাগ করলেন বিওইসির ২ সদস্য

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল অনলাইন এডিটরস কাউন্সিল-বিওইসির ২জন সহ-সভাপতি পবিত্র ওমরাহ হজ্ব পালনের জন্য সৌদি আরবের উদ্যেশে বরিশাল ত্যাগ করেছেন। সদস্যদ্বয় হলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আবু মাছুম ফয়সাল ও সহ-সভাপতি সৈয়দ আহম্মেদ খান মাহিদ। তাদের ওমরাহ হজ্ব উদ্যেশে বরিশাল ত্যাগের প্রাক্কালে সংগঠনের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে তাদের বিদায় জানানো হয়।

সংগঠনের সভাপতি শাহরিয়ার হাসান বিপ্লবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সুমন হালদার আশিষ সহ-সভাপতি একরামুল হুদা বাপ্পি, সাধারন সম্পাদক পলাশ চৌধুরী, যুগ্ম সম্পাদক রাইসুল ইসলাম অভি, আসাদুজ্জামান মুরাদ, সাংগাঠনিক সম্পাদক জাকারিয়া আলম দিপু, ক্রীড়া সম্পাদক এইচ আর হীরা, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কোষাদাক্ষ মোঃ বাদশা, নির্বাহী সদস্য আবুবক্কর,রুবেল হোসেন প্রমুখ। বিদায় অনুষ্ঠানে সকলের জন্যই দোয়া করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net